মাধবপাশায় লাইব্রেরি এন্ড কম্পিউটার ট্রেনিং সেন্টারে চুরি

এইচ এম সোহেল ॥ বাবুগঞ্জের মাধবপাশায় একটি দোকানে চুরির ঘটনা ঘটেছে। এতে প্রায় ৫ লক্ষ টাকার ক্ষতি হয়েছে বলে দাবি করেছেন ক্ষতিগ্রস্থ ব্যবসায়ী। শনিবার ১১(সেপ্টেম্বর) দিবাগত রাতে মাধবপাশা চন্দ্রদ্বীপ হাই স্কুল এন্ড কলেজ এর গেট সংলগ্ন চন্দ্রদ্বীপ লাইব্রেরী এন্ড কম্পিউটার ট্রেনিং সেন্টারে ঘটনাটি ঘটে।

চন্দ্রদ্বীপ লাইব্রেরী এন্ড কম্পিউটার ট্রেনিং সেন্টার এর স্বত্বাধিকারী মোঃ মিজানুর রহমান জানায়, তিনি রাতে দোকান বন্ধ করে বাসায় চলে যান পরে জানতে পারেন দোকান চুরি হয়েছে। ঘটনাস্থলে উপস্থিত হয়ে দেখতেপান তার দোকানের তালা এবং ভেতরের গ্লাস ভাঙ্গে ২ টি দামি ল্যাপটপ, প্রিন্টিং মেশিন, স্ক্যানার মেশিন, কিবোডর্, মাউস এবং নগদ ৬৩ হাজার টাকা চুরি হয়েছে। তিনি সাথে সাথে বিমানবন্দর থানায় বিষয়টি অবহিত করেন। মিজানুর রহমান বলেন চুরির কারণে শুধু আমার আর্থিক ক্ষতি হয়নি এখানে যে শিক্ষার্থীরা কম্পিউটার ট্রেনিং করতো তাদের অনেক বড় ক্ষতি হয়েছে। তার কাছে পুরো চুরির ঘটনাটি ভিডিও ফুটেজ রয়েছে। তিনি প্রশাসন এবং সাধারণ জনগণের কাছে চোর ধরার জন্য সকল ধরনের সাহায্য সহযোগিতা কামনা করছেন এবং থানায় একটি মামলা করেছেন।

এস আই আসাদুজ্জামান জানান, থানায় খবর আসলে আমি ঘটনাস্থল প্রাথমিকভাবে পরিদর্শন করি এবং ঘটনার সত্যতা প্রমাণ মিলে। আমি ওসি(অফিসার ইনচার্জ) বিমানবন্দর থানা কে বিষয়টি অবহিত করেছি।

মাধবপাশা ইউনিয়নের চেয়ারম্যান সিদ্দিকুর রহমান জানান, আমি সকাল বেলায় চুরির ঘটনা শুনি এবং ঘটনাস্থানে গিয়েছিলাম এবং এলাকার মানুষের মনে উদ্বিগ্ন উৎকন্ঠার সৃষ্টি হয়েছে। আমরা প্রশাসনের কাছে চুড়ি বন্ধের জন্য ব্যবস্থা গ্রহণের জোর দাবি জানাচ্ছি।

স্থানীয় বাসিন্দা মোহাম্মদ ফারুক তালুকদার জানান, কিছুদিন ধরেই মাঝে মধ্যে এরকম এর ঘটনা ঘটছে এবং কিছুদিন আগে পাংশা মাদ্রাসার সামনে ডাকাতরা ডাকাতির প্রস্তুতি নিয়েছিল কিন্তু পুলিশের তৎপরতা কারণে সেখানে ডাকাতি করতে পারে নাই। আজকে আবার মিজানের দোকান চুরি হইলো এরকম ঘটনা সবার ভিতর ভয়ের সৃষ্টি হয়েছে আমরা চাই প্রশাসন খুব দ্্রুত ব্যবস্থা নেক যাতে করে এই চুরি বন্ধ হয়।

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published.