রাজপথে আন্দোলনের মাধ্যমে জালিম সরকারের পতন ঘটাতে হবেঃ এড.বিলকিস জাহান শিরিন

সৈয়দ ফয়সালঃ

বিরোধী দলের নেতা কর্মীদের গুম-খুন আর নির্যাতনের মাধ্যমে টিকে আছে নিশিরাতের এই অবৈধ সরকার। ঢাকার নিউ মার্কেটে ব্যবসায়ী আর ছাত্রলীগে সংঘর্ষে বিএনপি নেতা কর্মীদের নামে মিথ্যা মামলা ও  গ্রেফতার করা হয়েছে। এই সরকারের হাতে বিরোধী মতের মানুষ কিংবা সাধারন জনগণ কেউ নিরাপদ না । তাই এই জালেম স্বৈরচার সরকারের হাত থেকে দেশকে রক্ষা করতে সকলে একতাবদ্ধ হয়ে রাজপথে আন্দোলনে নামার আহব্বান জানান বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সাংগঠনিক সম্পাদক ও সাবেক এমপি এড.বিলকিস জাহান শিরিন ।

আজ বুধবার নগরীর কালী বাড়ি রোডস্থ রজনীগন্ধা কমিউনিটি সেন্টার হলরুমে বরিশাল দক্ষিণ জেলা বিএনপি আয়োজিত দোয়া-মোনাজাত ও ইফতার মাহফিলে প্রধান অথিতির বক্ত্যবে তিনি এসব কথা বলেন ।

বরিশাল দক্ষিণ জেলা বিএনপি আহবায়ক এ্যাড, মজিবর রহমান নান্টুর সভাপতিত্বে ও সদস্য সচিব এ্যাড আকতার হোসেন মেবুলের সঞ্চলনায় ইফতার ও দোয়া-মোনাজাতের পূর্বে এসময় আরো বক্তব্য রাখেন কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক মাহবুবুল হক নান্নু, কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও সাবেক এমপি মেজবা উদ্দিন ফরহাদ, কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও সাবেক বরিশাল জেলা দক্ষিণ সভাপতি আলহাজ্ব এবায়েদুল হক চাঁন, বরিশাল মহানগর বিএনপি আহবায়ক মোঃ মনিরুজ্জামান খান ফারুক, সদস্য সচিব এ্যাড, মীর জাহিদুল কবির জাহিদ, সাবেক জেলা বিএনপি সাধারন সম্পাদক এ্যাড, আবুল কালাম শাহিন, বরিশাল জেলা কৃষকদল আহবায়ক এইচ এম মহসিন আলম, জেলা স্বেচ্ছাসেবকদল সাধারন সম্পাদক রফিকুল ইসলাম জনি, কেন্দ্রীয় যুবদল সহ-সাংগঠনিক সম্পাদক ও বরিশাল জেলা যুবদল সাধারন সম্পাদক এ্যাড, তছলিম উদ্দিন ও বরিশাল জেলা ছাত্রদল সাধারন সম্পাদক কামরুল আহসান প্রমুখ।

দোয়া-মোনাজাত ও ইফতার পার্টি অনুষ্ঠানে বরিশাল জেলা যুবদল, সদর উপজেলা যুবদল ,জেলা ছাত্রদল, শ্রমিকদল সহ জেলার বিভিন্ন উপজেলার বিএনপি সহ অঙ্গ সংগঠনের সকল শ্রেনির নেতৃবৃন্দ অংশ গ্রহন করে।

 

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published.