আঁতেল শ্রেণি প্রধানমন্ত্রীর উন্নয়ন মেনে নিতে পারছে না: সংসদে রাঙ্গা

  বিশেষ প্রতিনিধি    09-04-2023    72

জাতীয় পার্টির সংসদ সদস্য মো. মসিউর রহমান রাঙ্গা বলেছেন, একটি আঁতেল শ্রেণি ঈর্শ্বানিত হয়ে প্রধানমন্ত্রীর যত উন্নয়ন মেনে নিতে পারছে না।

তিনি আরও বলেন, বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আজ বিশ্বের দরবারে উন্নয়নের রোল মডেল হিসেবে বিশেষ পরিচিতি লাভ করেছে। বঙ্গবন্ধুর স্বপ্নের বাংলাদেশ আজ সত্যিকারের ক্ষুধা, মন্দা, দারিদ্রতাহীন বাংলাদেশে পরিণত হয়েছে। দেশের উন্নয়নে একটি আঁতেল শ্রেণি ঈর্শ্বানিত হয়ে তারা প্রধানমন্ত্রীর যত উন্নয়ন মেনে নিতে পারছে না। তাই তারা দেশকে নিয়ে সবসময় চক্রান্ত্রের জাল বুনছে। তাদের এই চক্রান্তের জাল কোনো দিনই সফল হবে না।

শনিবার জাতীয় সংসদের সুবর্ণজয়ন্তী উপলক্ষ্যে সংসদে আনা সাধারণ প্রস্তাবের ওপর আলোচনায় অংশ নিয়ে তিনি এসব কথা বলেন।

সংসদ নেতা প্রধানমন্ত্রী শেখ হাসিনা শুক্রবার ১৪৭ বিধির এই সাধারণ প্রস্তাবটি সংসদে উত্থাপন করেন। রাঙ্গা বলেন, বাংলাদেশ করোনা মহামারি ধাক্কা কাটিয়ে সামষ্টিক অর্থনৈতিক সূচকগুলোতে গত বছরের ট্রিলিয়ন ডলারের অর্থনীতির দেশ ভারতকেও পেছনে ফেলে গিয়েছে।

বাংলাদেশ আমাদের আইপিও, সিপিও, সমুদ্র বিষয়ে দেশের মানুষের জন্য বাসস্থান, উপজেলায় উপজেলায় একটি করে অতিসুন্দর মসজিদ নির্মাণসহ পদ্ম ব্রিজ, যমুনা ব্রিজসহ শতশত উন্নয়ন কর্মকাণ্ডে আমরা বিরোধী দল বিশ্বাসই করতে পারি না যে, একজন মানুষের পক্ষে কিভাবে সম্ভব? সম্ভব কারণ তিনি বঙ্গবন্ধুকন্যা। হয়তো এজন্যই তার প্রতি আশীর্বাদ এবং দেশের মানুষের আশীর্বাদের একটি প্রতিফলন।

ClicktoSoft

জাতীয়-এর আরও খবর