চট্টগ্রামে ইয়াবা নিয়ে কক্সবাজারের দম্পতি গ্রেফতার

  বিশেষ প্রতিনিধি    09-07-2023    129
চট্টগ্রামে ইয়াবা নিয়ে কক্সবাজারের দম্পতি গ্রেফতার

কর্ণফুলী ব্রিজের টোলপ্লাজায় ঢাকাগামী বাস থেকে সাড়ে ১৫ হাজার ইয়াবাসহ কমর উদ্দিন (৩৫) ও জমিলা বেগম (২৮) নামে এক দম্পতিকে গ্রেপ্তার করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। গত বুধবার রাত ১টার দিকে কর্ণফুলী থানার শাহ আমানত সেতুল টোল প্লাজা এলাকায় যাত্রীবাহী একটি বাস থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

কমর উদ্দিন কক্সবাজারের রামু থানার উত্তর খুনিয়াপালং গ্রামের স্কুলের পাহাড় এলাকার নজির আহম্মদের ছেলে। তারা রাজধানীর গুলশান থানার নর্দা এলাকায় বসবাস করেন। বৃহস্পতিবার তাদের আদালতে পাঠানো হয়েছে বলে জানিয়েছেন অধিদপ্তরের চট্টগ্রাম মেট্রো (দক্ষিণ) কার্যালয়ের সহকারী পরিচালক সোমেন মন্ডল।

তিনি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে শাহ আমানত সেতু টোল প্লাজা এলাকায় অভিযান চালিয়ে ঢাকাগামী একটি যাত্রীবাহী বাসে তল্লাশি চালিয়ে দুই যাত্রী কমর উদ্দিন ও তার স্ত্রী জমিলা বেগমকে আটক করার পর তাদের ব্যাগ থেকে সাড়ে ১৫ হাজার ইয়াবা উদ্ধার করা হয়। এর আগে তারা একাধিকবার কক্সবাজার থেকে ঢাকাসহ দেশের বিভিন্ন স্থানে ইয়াবা পাচার করেছেন বলে জিজ্ঞাসাবাদে জানিয়েছে। তাদের বিরুদ্ধে কর্ণফুলী থানায় মাদক আইনে মামলা হয়েছে।

কর্ণফুলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা দুলাল মাহমুদ জানান, আটককৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়েরের পর তাদের জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

সারাদেশ-এর আরও খবর