চকরিয়া পৌর বিএনপির সভাপতি নুরুল ইসলাম হায়দারের বাড়িতে হামলায় জেলা বিএনপির নিন্দা

  বিশেষ প্রতিনিধি    11-07-2023    89
চকরিয়া পৌর বিএনপির সভাপতি নুরুল ইসলাম হায়দারের বাড়িতে হামলায় জেলা বিএনপির নিন্দা

চকরিয়া পৌরসভার সাবেক মেয়র ও চকরিয়া পৌর বিএনপির সভাপতি নুরুল ইসলাম হায়দারের বাড়িতে আওয়ামী সন্ত্রাসীদের অতর্কিত হামলা, ইট-পাটকেল নিক্ষেপ ও ভাঙচুরের তীব্র নিন্দা জানিয়েছে কক্সবাজার জেলা বিএনপি।

এক বিবৃতিতে জেলা বিএনপির সভাপতি শাহজাহান চৌধুরী ও সাধারণ সম্পাদক এডভোকেট শামীম আরা স্বপ্না হামলাকারীদের দ্রুত সময়ে গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছেন। বিবৃতিতে তারা জানিয়েছেন, মঙ্গলবার (১১ জুলাই) শেষ বিকেলে চকরিয়া উপজেলা বিএনপির সভাপতি নুরুল ইসলাম হায়দারের চকরিয়া হাসপাতাল সড়কস্থ বাড়িতে অতর্কিত হামলা চালায় একদল আওয়ামী লীগের সশস্ত্র সন্ত্রাসী। হামলাকারী সন্ত্রাসীরা নুরুল ইসলাম হায়দারের বাড়িতে ইট-পাটকেল নিক্ষেপ করে এবং বাড়ির বাইরে ভাঙচুর চালায়। ওই সময় নুরুল ইসলাম হায়দারের সহধর্মিণী রিফাত সাবরিনা আহত হন।

বিবৃতিতে জেলা বিএনপি নেতাদ্বয় বলেন, আওয়ামী লীগের সন্ত্রাসীরা ক্ষমতার শেষবেলায় এসে পাগল হয়ে গেছে। তারা ক্ষমতার হারানোর ভয়ে আবুল-তাবুল কাজ করতে শুরু করেছে। কোনো ধরনের উসকানি ছাড়াই চকরিয়া পৌর বিএনপির সভাপতি নুরুল ইসলাম হায়দারের বাড়িতে হামলা চালিয়েছে।

এই হামলার ঘটনাকে গণতন্ত্র বিরোধী, ন্যাক্কারজনক এবং সন্ত্রাসী ও ফ্যাসিবাদী কাজ বলে দাবি করেছেন জেলা বিএনপির সভাপতি শাহজাহান চৌধুরী ও সাধারণ সম্পাদক এডভোকেট শামীম আরা স্বপ্না। তারা হামলাকারী সন্ত্রাসিদের দ্রুত গ্রেফতার করে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেছেন।

সারাদেশ-এর আরও খবর