কুতুবদিয়ায় বিয়ের দাবিতে সেনাসদস্যের বাড়িতে বগুড়ার নারীর অনশন

  বিশেষ প্রতিনিধি    18-07-2023    52

বিয়ের দাবিতে কুতুবদিয়ার আরাফাত নামে এক সেনা সদস্যের বাড়িতে অনশন করছে বগুড়ার সেতু (২৪) নামে এক নারী। সেনা সদস্য আরাফাত উপজেলার উত্তর ধূরুং ইউনিয়নের জইজ্যার পাড়া গ্রামের তাজুল ইসলামের ছেলে।

মঙ্গলবার অনশনে বসা নারী দাবি, ৭ বছর ধরে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে সেনাসদস্য আরাফাতের সঙ্গে তার প্রেমের সম্পর্ক চলছিল। প্রেমের সম্পর্কের সুবাদে ওই নারীকে আরাফাত বিভিন্ন জায়গায় নিয়ে ঘুরে বেড়ায়। বিয়ে করবে বলে প্রতিশ্রুতি দেয় অভিযুক্ত প্রেমিক। কিন্তু সেনাসদস্য আরাফাত তার সঙ্গে যোগাযোগ বন্ধ করাতে প্রেমের সম্পর্কের সূত্র ধরে বিয়ের দাবিতে অনশন শুরু করেছে ও-ই নারী।

পুলিশ ও স্থানীয়রা জানান, বগুড়ার সদরের ১৯ নং ওয়ার্ডের কারবালা এলাকার আজহার আলীর মেয়ে সেতু (২৪) নামে এক নারী উত্তর ধূরুং ইউনিয়নের জইজ্যার পাড়া গ্রামের তাজুল ইসলামের ছেলে আরাফাতের (২৬) সঙ্গে প্রেমের সম্পর্কের সূত্র ধরে বিয়ের দাবিতে অনশন শুরু করেছে। অভিযুক্ত আরাফাতের বাবা তাজুল ইসলাম জানান, আরাফাত বাড়িতে নেই। সে তো চাকুরীতে আছে। সব ষড়যন্ত্র বলে দাবী তার।

ঘটনার সত্যতা নিশ্চিত করে কুতুবদিয়া থানার ওসি মিজানুর রহমান জানান, বিষয়টি জানা’র পর ঘটনাস্থনে পুলিশ পাঠানো হয়। পরে অনশন ভেঙে সেতু তার বাড়িতে চলে যান।’

ClicktoSoft

সারাদেশ-এর আরও খবর