হোয়ানকে বিএনপিতে প্রাণচাঞ্চল্য, ১ যুগ পর ১নং ওয়ার্ডে নতুন কমিটি

  বিশেষ প্রতিনিধি    22-07-2023    48

মহেশখালীর হোয়ানক ইউনিয়ন বিএনপিতে ব্যাপক প্রাণচাঞ্চল্য ফিরে এসেছে। সাবেক চেয়ারম্যান এনামুল করিম চৌধুরী ও সুলতান মাহমুদ কলি সিকদারের নেতৃত্বাধীন আহŸায়ক গঠনের পর থেকে হোয়ানকে বিএনপির তৃণমূলের নেতাকর্মীরা উজ্জ্বীবিত হয়ে উঠেছেন। বিএনপি ঢেলে সাজাতে নানা উদ্যোগ গ্রহণ করেছে আহŸায়ক কমিটি। তারই আলোকে এবার জমকালো আয়োজনে এক যুগ র ১নং ওয়ার্ড বিএনপির কমিটি গঠন করা হয়েছে।

বৃহস্পতিবার ২০ জুলাই ইউনিয়নের ১নং ওয়ার্ডের সম্মেলন ও কাউন্সিল অনুষ্ঠিত হয়েছে। কাউন্সিলের মাধ্যমে সর্বস্তরের নেতাকর্মীদের স্বত:স্ফুর্ত উপস্থিতিতে নতুন কমিটি গঠন করা হয়েছে।

সর্বসম্মতিক্রমে নতুন কমিটির সভাপতি আবদুল মাবুদ হয়েছেন, সাধারণ সম্পাদক হয়েছেন মাহমুদুল হক এবং সাংগঠনিক সম্পাদক হয়েছেন মকছুদ আলম।

ছনখোলা পাড়া বাজার মাঠে আয়োজিত সম্মেলনের প্রধান অতিথি ছিলেন উপজেলা বিএনপির সভাপতি আবু বক্কর ছিদ্দিক। প্রধান বক্তা ছিলেন সাধারণ সম্পাদক আমিনুর হক চৌধুরী। উদ্বোধক ছিলেন, হোয়ানক ইউনিয়ন বিএনপির আহŸায়ক এনামুল করিম চৌধুরী, বিশেষ অতিথি ছিলেন, হোয়ানক ইউনিয়ন বিএনপির সদস্য সচিব সুলতান মাহমুদ কলি সিকদার। এছাড়াও উপজেলা ও ইউনিয়ন বিএনপির শীর্ষ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে রাজপথে চলমান একদফা দাবিসহ সব ধরনের আন্দোলনের সর্বস্তরের নেতাকর্মীদের ঝাঁপিয়ে পড়াসহ নানা দিকনির্দেশনা দেন আবু বক্কর ছিদ্দিকসহ অতিথিরা।

হোয়ানক ১নং ওয়ার্ডের নবগঠিত কমিটির নেতৃবৃন্দ শিগগিরই পূর্ণাঙ্গ কমিটি গঠন করে নেতাকর্মীদের ঐক্যবদ্ধ করে সরকার পতনের একদফা আন্দোলনসহ সব আন্দোলনের সক্রিয় ভূমিকা রাখার প্রতিশ্রæতি দেন।

ClicktoSoft

সারাদেশ-এর আরও খবর