স্বামী হিসেবে সৌরভ দশে দশ : দর্শনা

  বিশেষ প্রতিনিধি    30-01-2024    34
স্বামী হিসেবে সৌরভ দশে দশ : দর্শনা

গোপনে দীর্ঘদিন প্রেমের পর বেশ ঢাকঢোল পিটিয়ে মাস খানেক আগে বিয়ে করেছেন টলিউড অভিনেতা সৌরভ দাস ও অভিনেত্রী দর্শনা বণিক। গত ১৫ ডিসেম্বর সাতপাকে বাঁধা পড়েন এই জুটি।

বিয়ের পরের সময়টা দারুণ উপভোগ করছেন তারকা দম্পতি। একসঙ্গে সিনেমা দেখতে যাওয়া থেকে শুরু করে, ঘুরতে যাওয়া- সবটাই করছেন দু’জন মিলে।

হিসেবে এই জুটির বিয়ের বয়স মাত্র ১ মাস ১৪ দিন। এরই মধ্যে স্বামীকে নিয়ে প্রশ্নের মুখে পড়তে হয়েছে দর্শনাকে। স্বামী হিসেবে সৌরভ কেমন, ভারতীয় এক সংবাদমাধ্যমকে সেই প্রশ্নেরই উত্তর দিয়েছেন তিনি।

বর হিসেবে সৌরভকে দশের মধ্যে কত নাম্বার দেবেন? দর্শনা বণিক বলেন, ‘বিয়ের তো মাত্র কিছুদিন হয়েছে, এখন সবই ভালো লাগছে। স্বামী হিসেবে সৌরভকে দশে দশই দেব। সৌরভের ভালো ও মন্দ স্বভাব নিয়ে দর্শনা বণিক বলেন, ‘সৌরভ যখন কোনো কাজ করে, তাতে এতটাই নিজের মনোযোগ দেয় যে, সেটাই ওর ধ্যানজ্ঞান হয়ে যায়। জীবনের যেকোনো সিদ্ধান্তেও এতটাই নিজেকে ইনভলভড করে ফেলে, আশপাশটা আর দেখতে পায় না। ও যখন ক্যাফে শুরু করেছিল, দিনরাত ওটা নিয়েই পড়ে থাকত। মনে হতো, ক্যাফে ব্যবসাটাই ওর সবকিছু। এটা আছে ওর। এটাই ওর প্লাস পয়েন্ট আবার এটাই মাইনাস পয়েন্ট।

উল্লেখ্য, ‘অল্প হলেও সত্যি’সহ একাধিক সিনেমায় একসঙ্গে কাজ করেছেন সৌরভ-দর্শনা। সেখান থেকেই তাদের বন্ধুত্ব; যা পরে প্রেমের সম্পর্কে রূপ নেয়। ২০২৩ সালের শেষের দিকে এসে নিজেদের বিয়ের খবর দেন ভক্তদের।

বিনোদন-এর আরও খবর