একইদিনে শাকিব খান ও মাহির ছেলের জন্মদিন, তারকাদের শুভেচ্ছা

  বিশেষ প্রতিনিধি    29-03-2024    266
একইদিনে শাকিব খান ও মাহির ছেলের জন্মদিন, তারকাদের শুভেচ্ছা

ঢাকাই সিনেমার শীর্ষ নায়ক শাকিব খান ও চিত্রনায়িকা মাহিয়া মাহির ছেলে ফারিশ সরকারের জন্মদিন একইদিনে। বৃহস্পতিবার (২৮ মার্চ) ৪৫ বছরে পা রাখলেন শাকিব, অন্যদিকে একইদিনে প্রথম জন্মদিন পালন করলেন মাহির সন্তান। ফলে জন্মদিনের প্রথম প্রহর থেকেই ভালোবাসায় সিক্ত হয়েছেন এই তারকা ও নায়িকাপুত্র।

জন্মদিনের সকালেই শাকিব খানের সঙ্গে ছেলে শেহজাদ খান বীরের একটি ছবি প্রকাশ করেছেন চিত্রনায়িকা বুবলী। ভালোবাসার ইমোজি দিয়ে সন্তানের বাবার প্রতি নিজের ভালোবাসার কথাই যেন প্রকাশ করেছেন এই নায়িকা।

ওই ছবিতে দেখা গেছে, ছেলে শেহজাদ খান বীরের সঙ্গে একই বিছানায় শুয়ে আছেন শাকিব। যার ক্যাপশনে লেখা— ‘শুভ জন্মদিন বাবা। আমি তোমাকে ভালোবাসি।’ শাকিবকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন তার আসন্ন সিনেমা ‘রাজকুমার’-এর মার্কিন নায়িকা কোর্টনি কফি। যুক্তরাষ্ট্রে নায়কের সঙ্গে শুটিংসেটে তোলা একটি ছবি প্রকাশ করে লিখেছেন, শুভ জন্মদিন আমার রাজকুমার, সহ-অভিনেতা শাকিব খান। এটা আমাদের প্রচণ্ড ঠান্ডায় শুটিং সেটে তোলা একটি ছবি।

শাকিবকে জন্মদিনের শুভেচ্ছা জানাতে দেখা গেছে ডিবি প্রধান হারুনকে। নিজের ছেলের সঙ্গে নায়কের তোলা বেশ কয়েকটি ছবি ফেসবুকে প্রকাশ করে শাকিবকে শুভেচ্ছা জানিয়েছেন তিনি।

চিত্রনায়িকা পরীমণি শাকিব খানের সঙ্গে একটি গানের ভিডিও প্রকাশ করে তাকে জন্মদিনের উইশ করেছেন। যেখানে তিনি শাকিবকে রাজা ও সুপারস্টার বলে সম্বোধন করেছেন। এছাড়া শাকিবকে নিয়ে এক দীর্ঘ স্ট্যাটাস দিয়ে তার ব্যবহার, বিনয়ী আচরণের প্রতি মুগ্ধতার কথা জানিয়েছেন পরিচালক চয়নিকা চৌধুরী। জন্মদিনে শাকিবকে নিয়ে স্মৃতিচারণ করে চয়নিকা বলেন, একবার একটা প্রোগ্রামে গিয়েছি একটা চেয়ারও খালি ছিল না। শাকিব প্রথম সারির চেয়ারে বসে ছিলেন। তিনি সেই চেয়ার ছেড়ে আমাকে বসতে দিলেন। সত্যিকারের বড় শিল্পীরা যত বড় হয়, ততই বিনয়ী হয়। শাকিবও তেমনই একজন।

শুধু নায়িকারাই নন, নায়করাও শাকিবকে তার জন্মদিনে নানাভাবে শুভেচ্ছা জানিয়েছেন। যে তালিকায় রয়েছেন আরিফিন শুভ, ইমন, নিরবরা। তবে নীরব ভূমিকায় থেকেছেন শাকিবের প্রাক্তন স্ত্রী অপু বিশ্বাস। জন্মদিনের প্রথম প্রহরেও নায়ককে উদ্দেশ্য করে কোনো শুভেচ্ছাবার্তা প্রকাশ করতে দেখা যায়নি তাকে।

অন্যদিকে জন্মদিনে ভালোবাসায় সিক্ত হয়েছেন নায়িকা মাহিয়া মাহির সন্তান ফারিশ সরকারও। বুধবার দিবাগত রাত দেড়টার দিকে ফেসবুকে মাহি ও তার ছেলে ফারিশের একটি ছবি পোস্ট করে পরীমণি লিখেছেন, ‘হ্যাপি বার্থডে মানিক চাঁদ আমাদের। তুমি মায়ের চোখের মনি হয়ে থাকো ফারিশ বাবা। আমরা সবাই তোমাকে অনেক ভালোবাসি।’

চিত্রনায়িকা রাজ রিপা লিখেছেন, শুভ জন্মদিন আমাদের ডায়মন্ড ফারিশ বাবা। তুমি খুবই কিউট দেখতে। নির্মাতা চয়নিকা চৌধুরীও এক স্ট্যাটাসে মাহি ও তার সন্তানকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন।

বলে রাখা ভালো, শাকিব খানের প্রকৃত নাম মাসুদ রানা। তার বাবা ছিলেন একজন সরকারি চাকরিজীবী ও মা গৃহিণী। এক ভাই ও এক বোন। তার শৈশব কেটেছে নারায়ণগঞ্জে। ১৯৯৯ সালে নির্মাতা সোহানুর রহমান সোহান পরিচালিত ‘অনন্ত ভালোবাসা’ চলচ্চিত্রে অভিনয়ের মাধ্যমে রূপালি জগতে পা রাখেন শাকিব খান। তবে, দর্শকের মনে ‘কিং খান’ হিসেবে রাজত্ব পান ২০০৭ সাল থেকে।

অন্যদিকে ২০২১ সালে রাজনীতিবিদ ও ব্যবসায়ী কামরুজ্জামান সরকার রাকিবকে বিয়ে করেন মাহিয়া মাহি। বিয়ের এক বছর পরই তাদের সংসার আলো করে আসে একটি পুত্র সন্তান। যার নাম রাখা হয় ফারিশ।

বিনোদন-এর আরও খবর