অভিনেত্রী পূজার সঙ্গে জায়েদ খান, দিলেন নতুন চমক

  বিশেষ প্রতিনিধি    29-03-2024    168
অভিনেত্রী পূজার সঙ্গে জায়েদ খান, দিলেন নতুন চমক

নানা কারণে আলোচিত ঢাকাই সিনেমার চিত্রনায়ক জায়েদ খান এবার ভক্তদের জন্য নিয়ে এলেন নতুন ‘চমক’। ভারতের হিন্দি ও বাংলা চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেত্রী পূজা ব্যানার্জির সঙ্গে জুটি বাঁধতে চলেছেন তিনি।

বৃহস্পতিবার রাতে সামাজিক যোগাযোগ মাধ্যমে দেওয়া এক পোস্টে বিষয়টি নিশ্চিত করেছেন এই নায়ক নিজেই। যেখানে নায়িকা পূজা ব্যানার্জির পাশে নিজের একটি ছবি রেখে প্রকাশ করেছেন তিনি। সেই একই ছবি নিজের ফেসবুকেও শেয়ার করেছেন পূজা।

জানা গেছে, বাংলাদেশের একটি প্রযোজনা প্রতিষ্ঠান থেকে একটি সিনেমা নির্মাণ করা হচ্ছে। জায়েদ খান বিষয়টি নিশ্চিত করলেও সিনেমার নাম ও প্রযোজনা প্রতিষ্ঠানের নাম এখনই বলতে চাচ্ছেন না।

এ প্রসঙ্গে জায়েদ খান বলেন, আমি আগেই কিছু বলতে চাই না। আমি চমক দিতে পছন্দ করি, যা বলি তা করে দেখাই। অহেতুক আওয়াজ দেওয়ার প্রয়োজন নেই। ঈদে আমার সিনেমা ‘সোনার চর’ আসছে। সিনেমাতে দর্শক ভিন্ন এক জায়েদ খানকে পাবেন।

এর আগে, জায়েদ খান কলকাতার সায়ন্তিকার সঙ্গে স্ক্রিন শেয়ার করেছিলেন। কিছুদিন সেই সিনেমার শুটিংয়ের পর প্রযোজক-নায়িকার জটিলতা তৈরি হয়। এরপরই বন্ধ হয়ে যায় সিনেমার শুটিং। কলকাতায় ফিরে যান সায়ন্তিকা।

উল্লেখ্য, পূজা ব্যানার্জি স্টার প্লাসে সম্প্রচারিত ‘তুঝ সাং প্রীত লাগাই সাজনা’ শোতে বৃন্দা চরিত্রে অভিনয় করার জন্য সুপরিচিত। এ ছাড়াও তেলেগু, কলকাতা বাংলা ও হিন্দি চলচ্চিত্রে কাজ করেছেন তিনি।

বিনোদন-এর আরও খবর