রামুতে অফিসার্স ক্লাবের শীতকালীন ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ সম্পন্ন

      24-02-2023    794
রামুতে অফিসার্স ক্লাবের শীতকালীন ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ সম্পন্ন

রামু উপজেলা অফিসার্স ক্লাবের আয়োজনে শীতকালীন ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।

পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন- রামু উপজেলা পরিষদ চেয়ারম্যান সোহেল সরওয়ার কাজল। এতে সভাপতিত্ব করেন- রামু উপজেলা নির্বাহী অফিসার ফাহমিদা মুস্তফা।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন- রামু উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. সালাহ উদ্দিন ও মহিলা ভাইস চেয়ারম্যান আফসানা জেসমিন পপি, রামু থানার অফিসার ইনচার্জ আনোয়ারুল হোসাইন, ফতেখাঁরকুল ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সিরাজুল ইসলাম ভ‚ট্টো, রামু প্রেস ক্লাব সভাপতি নীতিশ বড়–য়া ও সাধারণ সম্পাদক সোয়েব সাঈদ।

সোমবার, ২০ ফেব্রæয়ারি রাত আটটায় রামু উপজেলা অফিসার্স ক্লাব প্রাঙ্গনে উপজেলা নির্বাচন কর্মকর্তা মাহফুজুল ইসলামের সঞ্চালনায় আয়োজিত অনুষ্ঠানে উপজেলা পরিষদের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা এবং অফিসার্স ক্লাবের সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে অতিথিবৃন্দ শীতকালীন ক্রীড়া প্রতিযোগিতায় বিজয়ীদের ক্রেস্ট প্রদান করেন। এতে বিভিন্ন ইভেন্টে বিজয়ীরা হলেন- টেবিল টেনিস পুরুষ (একক) চ্যাম্পিয়ন মঞ্জুর হাসান ভ‚ইঁয়া, রানার্স আপ মহিউদ্দিন শরীফ, টেবিল টেনিস (দ্বৈত) চ্যাম্পিয়ন মঞ্জুর হাসান ভ‚ইঁয়া ও মহিউদ্দিন শরীফ, রানার্স আপ মো. সাদেকুর রহমান ও মাহবুবুর রহমান, ব্যাডমিন্টন (দ্বৈত) চ্যাম্পিয়ন মঞ্জুর হাসান ভ‚ইঁয়া ও আল গালিব, রানার্স আপ মো. সাদেকুর রহমান ও মুজিবুর রহমান, টেবিল টেনিস, মহিলা (একক) চ্যাম্পিয়ন সুমি খাতুন, রানার্স আপ ফাহমিদা মুস্তফা, কেরাম (একক) চ্যাম্পিয়ন এএইচএম খায়রুল আলম, রানার্স আপ মো. জহুরুল ইসলাম, ব্যাডমিন্টন (একক) চ্যাম্পিয়ন আল গালিব, রানার্স আপ মো. সাদেকুর রহমান, কেরাম (দ্বৈত) চ্যাম্পিয়ন এএইচএম খায়রুল আলম ও মো. জহুরুল ইসলাম, রানার্স আপ নন্দী গোপাল রায় ও মিজানুর রহমান, ইন্টারন্যাশনাল ব্রীজ (দ্বৈত) চ্যাম্পিয়ন মহি উদ্দিন ও মুজিবুর রহমান, রানার্স আপ মঞ্জুর হাসান ভূইঁয়া ও দেলোয়ার হোসেন, স্পেক্ট্রাম চ্যাম্পিয়ন মাহফুজুল ইসলাম, রানার্স আপ আমির হোসেন।

সারাদেশ-এর আরও খবর